হাজারো কন্ঠে ‘জয় বাংলা’ ধ্বনিতে রাজপথ প্রকম্পিত করে সালাহ উদ্দিনের আনন্দ মিছিল

উখিয়া প্রতিনিধি •

কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটিতে সাদ্দাম হোসেনকে সভাপতি, মারুফ আদনানকে সাধারণ সম্পাদক মনোনীত করায় এবং কক্সবাজার জেলা কমিটি অতি দ্রুত অনুমোদন দেওয়ায় উখিয়া উপজেলার তৃণমূল ছাত্রলীগনেতা সালাউদ্দিনের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

গতকাল বিকাল ৪ ঘঠিকায় কোটবাজার স্টেশন চত্বরে শত শত ছাত্রলীগ নেতাকর্মীর অংশগ্রহণে জয় বাংলা স্লোগানে রাজপথ প্রকম্পিত করে। এসময় আনন্দ মিছিলটি কোটবাজার উত্তর স্টেশন হয়ে দক্ষিণ স্টেশন প্রদক্ষিণ করে।

উখিয়া উপজেলার তৃণমূল ছাত্রলীগনেতা সালাউদ্দিনের বলেন দীর্ঘদিন ধরে জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি নতুন করে অনুমোদন না দেওয়ায় এবং নতুন নেতৃত্ব নির্বাচনে সম্মেলন না করায় জেলার তৃণমূল নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছিল। অবশেষে অপেক্ষার প্রহর ফুরিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি অতি দ্রুত অনুমোদন এবং নতুন নেতৃত্ব নির্বাচন করায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সম্পাদক’কে উখিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি

আশা করছি কক্সবাজার জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি/সম্পাদক শীঘ্রই মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন ইউনিট ভেঙ্গে দিয়ে নতুন কমিটি অনুমোদনের মাধ্যমে জেলা ছাত্রলীগের ঝিমিয়ে পড়া ইউনিট গুলো পূণরায় সক্রিয় করে শক্তিশালী করে তুলবেন।